মিলাদুন্নবী কটাক্ষকারীরা শয়তানের দোসর

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৩ পিএম, ১৭ অক্টোবর ২০২১ রবিবার

মিলাদুন্নবী কটাক্ষকারীরা শয়তানের দোসর

বন্দরে পবিত্র ঈদ এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ৪৭ তম ঐতিহাসিক জশনে জুলুস আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছরের মতো এবারও রোববার (১৭ অক্টোবর) সকাল ১০টায় মদনগঞ্জ বটতলা থেকে জশনে জুলুস শোভাযাত্রা শুরু হয়ে কদমরসূল দরগাহ শরীফে আখেরী মোনাজাতের মধ্যদিয়ে সমাপ্ত হয়।

জশনে জুলুস ঈদ এ মিলাদুন্নবী (সাঃ) আনন্দ র‌্যালীতে নেতৃত্ব এবং আখেরী মোনাজাত পরিচালনা করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান, আওলাদে রাসুল পীরে কামেল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী।

৪৭তম ঐতিহাসিক জশনে জুলুসে সভাপতিত্ব করেন ঈদ এ মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির সভাপতি মোবারক হোসেন কমল খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পীরজাদা সৈয়দ মাহমুদ শাহ মোজাদ্দেদী আল আবেদী।

এর আগে রোববার সকাল থেকে হাজার আশেকে রাসুল ধর্মপ্রাণ মানুষ মদনগঞ্জ বটতলায় ব্যানার, ফেস্টুন, মাইক নিয়ে জড়ো হয়ে জশনে জুলুস আনন্দ র‌্যালীতে যোগদান করেন।

উপস্থিত ছিলেন জশনে জুলুস উদযাপন কমিটির সাধারণ সম্পাদক হাজী আসাবুদ্দিন আশু, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, উদযাপন কমিটির যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান কমল, শরীফ হাসান চিশতি প্রচার সম্পাদক সোহেল প্রমুখ।

বাহাদুর শাহ বলেন, ঈদ এ মিলাদুন্নবী (সাঃ) এ বছর থেকে সারাদেশে রাষ্ট্রীয়ভাবে পালিত হচ্ছে। গত মার্চে এ সংক্রান্ত গেজেট প্রকাশ করায় মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাই। এতে করে সুন্নী মাসলমানদের বিজয় হয়েছে। আমরা দাবী জানাই রাষ্ট্রীয়ভাবে যেন জশনে জুলুস আনন্দ র‌্যালী আয়োজন করা হয়। যারা মিলাদুন্নবীকে নিয়ে কটাক্ষ করে তারা শয়তানের চেলা ও দোসর। কেননা যে নবী সমগ্র সৃষ্টির জন্য রহমত সেই নবীর আগমনে আনন্দ করার নির্দেশ স্বয়ং আল্লাহপাক দিয়েছেন। আমরা নবীর আশেকরা তা পালন করি। আর আশেকে রাসুল (সাঃ) তথা সুন্নী মুসলমানরা কখনো সন্ত্রাস পছন্দ করেনা। অন্যধর্মের উপর হামলা করেনা। যারা ইসলামের নামে লেবাসধরে থাকে সেই উগ্রপন্থীরাই এসব করে। প্রকৃত মুসলমান কখনো বোমা মারতে পারেনা, মানুষ হত্যা করতে পারেনা। ঈদ এ মিলাদুন্নবী উদযাপনকে নস্যাৎ করতেই কুমিল্লায় পবিত্র কোরআনের অবমাননার মতো ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হতে পরে। এর সাথে যারাই জড়িত তাদের খুঁজে বের করে কঠিন শাস্তির মুখোমুখি করতে হবে।


বিভাগ : ধর্ম


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও