শামীম ওসমান ও মাশরাফির ছবি ভাইরাল

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৭ পিএম, ১১ নভেম্বর ২০২০ বুধবার

শামীম ওসমান ও মাশরাফির ছবি ভাইরাল

বাংলাদেশের প্রভাবশালী সংসদ সদস্যদের মধ্য অন্যতম হলেন নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান। নারায়ণগঞ্জ সহ সারাদেশেই তার ব্যাপক পরিচিতি রয়েছে। একই ভাবে আরেকজন জনপ্রিয় সংসদ সদস্য হচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। যিনি বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এই দুইজনেরই সারা বাংলাদেশে ব্যাপক পরিচিতি রয়েছে। আর তাই তাদের দুইজনের একসাথে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নানাজন নানা কমেন্টেসের মাধ্যমে তাদের প্রতি শুভকামনা সহ প্রশংসার ঝড় তুলেছেন। তবে ছবিটি সম্পর্কে বেশি কিছু জানা যায়নি।

জানা যায়, বাংলাদেশের প্রভাবশালী সংসদ সদস্যদের মধ্য অন্যতম হচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান। নারায়ণগঞ্জ সহ সারাদেশেই তার একনামে পরিচিতি রয়েছে। তাকে নারায়ণগঞ্জের সিংহ পুরুষ বলা হয়ে থাকে। একই সাথে তার দুর্দান্ত প্রভাবও রয়েছে রাজনীততে।

এদিকে বাংলাদেশের ক্রিকেট দলের সবচেয়ে জনপ্রিয় অধিনায়ক হলেন মাশরাফি বিন মর্তুজা। সারাদেশেই তাকে একবাক্যে চিনে থাকে। এযাবতকালে বাংলাদেশের ক্রিকেট দলের যত অধিনায়ক হয়েছেন তাদের মধ্যে সবচেয়ে আলাদা ব্যক্তি হচ্ছেন মাশরাফি বিন মর্তুজা। একই সাথে তিনি নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। একজন যোগ্য জনপ্রতিনিধি হিসেবেও তিনি সকলের নজর কাড়ছেন।

ফলশ্রুতিতে নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা দুইজনেরই ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। সে হিসেবে তাদের দুইজনের একসাথে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া মিলেছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও