৮ প্লেট ফুচকা ১৯০০ টাকা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৬ পিএম, ১০ জানুয়ারি ২০২১ রবিবার

৮ প্লেট ফুচকা ১৯০০ টাকা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৮ প্লেট ফুচকার দাম ১৯০০ টাকা আদায়ের বিষয়টি এখন ভাইরাল। নারায়ণগঞ্জ শহরের আল্লামা ইকবাল সড়কে ‘টিটেল ট্যাটেল রেস্টুরেন্ট অ্যান্ড জুস পার্লার’ নামের ওই রেস্টুরেন্টে ৮ প্লেট ফুচকার বিল আদায় করা হয় ১৯০০ টাকা।

৯ জানুয়ারী রাতে এ নুসরাত জাহান মুনা নামের কলেজ ছাত্রী ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানান।

তিনি লিখেন, ‘আজকে খুবই বাজে একটা এক্সপেরিয়েন্স শেয়ার করছি। ‘টিটেল ট্যাটেল রেস্টুরেন্ট অ্যান্ড জুস পার্লার’ রেস্টুরেন্টে আমার একটা ফ্রেন্ড এর বার্থডে প্রোগ্রাম এর জন্য আমরা যাই ৮ জন। তাদের ব্যবহার এতো এই বাজে কি আর বলবো, অন্য আরো কয়েকটা রেস্টুরেন্টের বার্থডে প্রোগ্রামের জন্য চার্জ নেয় না। সিম্পল একটা বার্থডে শুধু আমরা কয়েকটা বেলুন ফুলিয়ে ছিলাম আর কিছুই করা হয়নি। তারা আগে থেকেই এসে বলে এইটা করা যাবে না এই সিটে বসা যাবে না এই সিটে বসল চার্জ লাগবে। আর সবথেকে আনইজি ব্যাপার হলো আমরা তিন ঘণ্টা ছিলাম তিন ঘণ্টা তারা আমাদের দিকে এমন ভাবে তাকিয়ে ছিল কি বলবো ভাষায় প্রকাশ করার মতো না। মানে তাকিয়েছিল চোখ আর সরাচ্ছে না আমাদের দিক থেকে। আমরা ভালো মত কিছুই করতে পারিনি। তারপরে যখন বিল দিল আমার মনে হয় আকাশ থেকে পড়লাম। ১৯০০ টাকা বিল আসছে আমরা শুধু ফুচকা অর্ডার করেছিলাম আর কিছুই না। পনেরশো টাকা নাকি তাদের রেস্টুরেন্টে আমরা যেই একটা রুম এর ছিলাম ওইটা রিচার্জ প্রতি ঘণ্টায় ৫০০, মানে সিরিয়াসলি কি আজব লোকগুলো। আমাদের সাথে খুবই রুড ব্যবহার করেছে তাঁরা আরতো যাওয়া হবেনা এই রেস্টুরেন্টে। জীবনে ফার্স্ট ১৯০০ টাকার ফুচকা খেলাম।

ওই রেস্টুরেন্টের মালিক আব্দুর রহমান সানি দাবি করেন, জন্মদিন উদযাপনে বেলুন, ফুল দিয়ে সাজানো হয়েছিল। তারা দীর্ঘ সময় অবস্থান করলেও কেবল ফুচকার অর্ডার করেছিলেন। এই দীর্ঘ সময়ে তাদের কক্ষে অন্য কোনো কাস্টমারকে প্রবেশ করতে দেওয়া হয়নি। ফলে তাদের কাছ থেকে আমরা সার্ভিস চার্জ নিতে বাধ্য হই। অন্য সময় আমরা সার্ভিস চার্জ নেই না।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও