‘বৃহত্তর তল্লার সন্তান’ ফেসবুক গ্রুপের গুণীজন সম্মাননা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪০ পিএম, ২০ মার্চ ২০২১ শনিবার

‘বৃহত্তর তল্লার সন্তান’ ফেসবুক গ্রুপের গুণীজন সম্মাননা

“আমি নারায়ণগঞ্জ বৃহত্তর তল্লার সন্তান" ফেসবুক গ্রুপ থেকে আয়োজিত ছবি প্রতিযোগিতা ২০২১ এর পুরস্কার বিতরণী ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে।

শুক্রবার ১৯ মার্চ সন্ধ্যায় অনুষ্ঠানটি আয়োজন করা হয় তল্লা সরকারি প্রাথমিক স্কুলে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাসিকের ১১নং ওয়ার্ড কাউন্সিলর জমসের আলী জন্টু।

বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট আলাউদ্দিন আহম্মেদ, অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফেসবুক গ্রুপটির এডমিন খন্দকার টিটু।

উপস্থাপনায় ছিলেন ফেসবুক গ্রুপটির মডারেটর নাইম। দীর্ঘ ৭ বছর যাবৎ এই ফেসবুক গ্রুপটি একটি পরিবারের মত পরিচালনা করা হচ্ছে।

গ্রুপের এডমিন, মডারেটর ও গ্রুপের মেম্বাররা সকলেই মিলেমিশে অত্র এলাকায় শিক্ষামূলক, সামাজিক উন্নয়নমূলক, মানবিক সহোযোগিতা, সেবামূলক, রক্তদান কর্মসূচি, আরো অনেক সেবামূলক কাজ করে।

প্রধান অতিথি, বিশেষ অতিথি মহোদয়গন নিজ নিজ বক্তব্যে এই গ্রুপের সার্বিক সহযোগতিা এবং সকল সামাজিক কাজকর্মে তাদের উপস্থিতি থাকবে বলে আশ্বাস প্রদান করেন। বক্তব্য শেষে অতিথি মহোদয়গন বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করে। গ্রুপে নতুন এডমিন হিসেবে মোশারফ হোসেন রনি ও বিউটি আহম্মেদকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

অতঃপর গ্রুপের এডমিন শওকত সরকার, খন্দকার টিটু, মোশারফ হোসেন রনি,বিউটি আহাম্মেদ, মেহেদী মোহাম্মদ, নূরে সাজ্জাদ নিলয়, ইমরান মাদানী ও মডারেটর মেম্বারগণ প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয়গণদের গুনীজন সম্মাননা ক্রেস্ট দেয়। সভাপতি খন্দকার টিটু তার সুন্দর সাবলীল সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও