মনির হোটেলে শিক্ষার্থীকে মারধর, পানির দাম বেশি রাখার অভিযোগ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২১ পিএম, ২ এপ্রিল ২০২১ শুক্রবার

মনির হোটেলে শিক্ষার্থীকে মারধর, পানির দাম বেশি রাখার অভিযোগ

নারায়ণগঞ্জে এক আওয়ামী লীগ নেতার রেঁস্তোরায় নির্ধারিত মূল্যের চেয়ে পানির দাম বেশি রাখার প্রতিবাদ করায় এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও ওই শিক্ষার্থী ভিডিও করতে গেলে তার মোবাইল ফোন ছিনিয়ে নেয় রেঁস্তোরার কর্মীরা।

১ এপ্রিল বৃহস্পতিবার রাতে শহরের ২নং রেল গেইট এলাকার মনির রেঁস্তোরায় ওই ঘটনা ঘটে। আর রেঁস্তোরার পরিচালক হলেন নারায়ণগঞ্জ ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। যিনি একই সঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

নারায়ণগঞ্জের অন্যতম জনপ্রিয় ‘নারায়ণগঞ্জস্থান’ ফেসবুক গ্রুপে বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী নূর মোহাম্মদ অয়ন একটি ছবি ও মারধরের ভিডিও আপলোড করেন। এর সঙ্গে তিনি মারধর সহ বিভিন্ন অভিযোগের স্ট্যাটাস দেন। বিস্তারিত তুলে ধরা হলো।

স্ট্যাটাসে লিখেন, ‘নারায়ণগঞ্জ ২নং রেল গেইট এ অবস্থিত মোটামুটি পরিচিত মনির রেঁস্তোরা। আজকে আমি ১ লিটার (কিনলে ব্রান্ডের) পানি ক্রয় করি যার মূল্য ছিলো ২২ টাকা। কিন্তু ক্যাশিয়ার আমার কাছ থেকে ২৫ টাকা নিয়ে নেয়। আমি জানতে চাই এইটার মূল্য তো ২২ টাকা আপনি কেনো ২৫ টাকা রাখলেন। ক্যাশিয়ার আমাকে বললো আমি তোমাকে বলতে বাধ্য নই। আমি তাহলে আমি একটা ভিডিও করে নিয়ে যাই। আমি যখন ভিডিও শুরু করি তখন রেস্টুরেন্টের সব স্টাফ আমাকে ঘিরে ধরে এবং আমার গায়ে হাত তুলে আমার ফোন আমার থেকে ছিনিয়ে আমাকে দোকান থেকে বের করে দেয়। আর আমাকে বলে যাকে মন চায় নিয়ে আয়। তারপর আমি নিজেই অনাদের থেকে ফোন নিয়ে আসি। আমার বন্ধু অর্নব ভোক্তা অধিকারে এই বিষয়ে ইনফরমেশন দেয়। আমি ওদের শাস্তির দাবি জানাই।’

আরো লিখেন, ‘আমি একজন স্টুডেন্ট (ছাত্র) মানুষ এই বাড়তি টাকাই আমার কাছে অনেক কিছু। আমরা প্রতিবাদ না করলে হাজার হাজার মানুষের সাথে ওরা প্রতারণা করবে।’

এ স্ট্যাটাসের মন্তব্যে মনির রেঁস্তোরা বয়কট করার জন্য দাবি জানিয়েছেন। এছাড়াও অনেকেই প্রশাসনের দৃষ্টি কামনা করে শাস্তি দাবি করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী ও মনির রেঁস্তোরার পরিচালক মনিরুজ্জামান মনিরের মোবাইলে একাধিকবার ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও