হেফাজতকে শাহ নিজাম : কাপড় থাকবে না

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৫৮ পিএম, ৩ এপ্রিল ২০২১ শনিবার

হেফাজতকে শাহ নিজাম : কাপড় থাকবে না

নারায়ণগঞ্জ হেফাজতে ইসলামের নেতাদের বক্তব্যের পর নিজ ফেসবুকে পোস্ট করে চ্যালেঞ্জ দিয়েছেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম।

২ এপ্রিল রাতে শাহ নিজাম ফেসবুকে লিখেন, ‘দেখলাম আর হাসলাম। হেফাজত বলেছে প্রশাসন ছাড়া মাঠে আসতে। ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ তো অনেক বড় ব্যাপার। আমি শাহ নিজাম চ্যালেঞ্জ করলাম। কবে কোথায় হেফাজতের লোকেরা আসবে বলো। শুধু শিশু বাচ্চাদের মিথ্যা বলে এনোনা। তোমরা নেতারা আসো। কাপড় থাকবে না শরীরে। এ দেশ হেফাজতের রক্ত দিয়ে স্বাধীন হয়নি, হয়েছে বাংলার মুক্তিকামী দামাল ছেলেদের রক্তের মধ্য দিয়ে।

২ এপ্রিল শুক্রবার জুমআর নামাজের পর শহরের ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের সামনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হেফাজতে ইসলামের উদ্যোগে এই সমাবেশে মহানগর হেফাজত ইসলামের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, আমরা উচ্ছৃঙ্খল না। মাগরিবের নামাজের পর এতগুলো বাস পোড়ালো কারা? ভাড়াটিয়া গুন্ডা এনে আমাদের সাথে খেলতে চান এই তামাশা আমাদের সাথে চলবে না। খেলতে যদি হয় প্রশাসন ছাড়া মাঠে আসেন খেলা হবে। একটাকেও ছাড় দেয়া হবে না। ছাত্রলীগের গুন্ডারা যুবলীগের গুন্ডারা তোমাদের গুন্ডামী বাংলাদেশের মানুষ আর সহ্য করবে না।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও