রমজান জুড়ে অসহায় মানুষের সেবায় ‘নারায়ণগঞ্জস্থান’

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৯ পিএম, ১১ মে ২০২১ মঙ্গলবার

রমজান জুড়ে অসহায় মানুষের সেবায় ‘নারায়ণগঞ্জস্থান’

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে অসহায় মানুষের মধ্যে সেবামূলক কার্যক্রম শুরু করে নারায়ণগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নারায়ণগঞ্জস্থান গ্রুপের সদস্যরা। তাদের এ ধারাবাহিক কার্যক্রম মাস ব্যাপী চলমান রয়েছে। ইতোমধ্যে তাদের এ কার্যক্রম ব্যাপক সুনাম কুড়িয়েছে নগরবাসীর কাছে।

১১ মে মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জস্থানের গ্রুপের এডমিন আরেফিন রওশন হৃদয় জানান, ‘প্রথম রমজান থেকে শুরু হওয়া আমাদের দীর্ঘ মেয়াদী প্রজেক্ট এক বেলার আহার যা এখনও চলছে। আমরা পঞ্চম রমজানে এর কার্যক্রম ১৫টি পরিবারের মাজে এক মাসের খাবার পৌঁছে দেওয়ার মধ্যে দিয়ে শুরু করি। ‘আল্লাহর পক্ষ থেকে আপনার রিজিক আমাদের উছিলায় পৌঁছে দিলাম’ বার্তা দিয়ে গত ১০ মে ৬০০ পরিবারের মধ্যে পৌঁছে দেওয়া হয়েছে আমাদের জরুরী খাদ্য উপসহার সামগ্রী।

এছাড়াও রমজানের আগে অসহায় একজনের চিকিৎসায় এককালীন ৫০ হাজার টাকা দেয়া হয় এবং প্রতিনিয়ত চিকিৎসার জন্য আমরা, ওষুধ, ইনজেকশন এবং নগদ টাকা দিয়ে যাচ্ছি। যা ভবিষ্যতেও দিয়ে যাবো ইনশাল্লাহ। এসব মিলিয়ে এখনও পর্যন্ত আমরা ৫ লাখটাকার সাহায্য পৌঁছে দিতে সক্ষম হয়েছি।

পুরোটা মাসে মনিটরিংয়ে ছিলেন, ‘এডমিন আরেফিন রওশন হৃদয়, মেহেরাব হোসেন অপু, সাঈদ সানি, আনিকা সনিয়া, এমডি সামসুর রহমান সহ স্বেচ্ছাসেবকরা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও