পানিতে দাঁড়িয়ে খোকন সাহার ফটোসেশন

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৩ পিএম, ২২ জুন ২০২১ মঙ্গলবার

পানিতে দাঁড়িয়ে খোকন সাহার ফটোসেশন

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারি অ্যাডভোকেট খোকন সাহার পানিতে দাঁড়ানো একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। লুঙ্গি ও শার্ট পরিহিত খোকন সাহার দুটি ২২ জুন মঙ্গলবার ছবি ফেসবুকে আপলোডের পর বিষয়টি চাঞ্চল্যের সৃষ্টি করে।

খোকন সাহার ঘনিষ্ঠ অনুগামী হিসেবে পরিচিত সুজিত সরকার নিজের আইডিতে ওই ছবি দুটি পোস্ট করেন। তিনি লিখেন, ‘নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী যে প্রাসাদে বাস করেন সেই রকম প্রসাদ দেশের প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি, বিরোধী দলের নেত্রী এদের এ রকম প্রাসাদ নেই বাংলাদেশে। মেয়র সেলিনা হায়াৎ আইভীর প্রাসাদের নাকের ডগায় ডিএন রোড। এই ডিএন রোডে বসবাস করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ২৬ বছরের সাধারণ সম্পাদক দায়িত্ব পালনকারী অ্যাডভোকেট খোকন সাহা। খোকন সাহা নারায়ণগঞ্জ জেলা জজ কোর্টের একজন ঝানু উকিল। সামান্য বৃষ্টি হলেই এ এলাকা ডুবে যায়। নিচু ঘর-বাড়িগুলি ডুবে যায়। ডুবে যায় খোকন সাহার টিনের বাড়ি’।

তিনি লেখেন, ‘এই নারায়ণগঞ্জ শহরে রঙিন কাগজে কালো অক্ষরে লেখা হয়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কত গুণ-কীর্তন। তা এই ডিএন রোডে তো কোনো পলিথিন ফেলা হয় না। এই ডিএন রোডের বাড়ির মালিকরা সিটি করপোরেশনকে নিয়মিত ট্যাক্স প্রদান করে। গত আঠারো বছরে তো ডিএন রোড সিটি করপোরেশনের উন্নয়নের জোয়ার দেখতে পেয়েছে কী?’



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও