ফুটবলার আরিফ ‘নারায়ণগঞ্জের গর্বিত সন্তান’

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২১ পিএম, ১৭ আগস্ট ২০২০ সোমবার

ফুটবলার আরিফ ‘নারায়ণগঞ্জের গর্বিত সন্তান’

করোনা দুর্যোগকালীন সময়ে বেকার হয়েও মনোবল না হারিয়ে পরিবারের খরচ যোগাতে দীর্ঘ আড়াই মাস মাত্র চারশ’ টাকায় দিনমজুরের কাজ করে বিভিন্ন গণমাধ্যমে ব্যাপক আলোচনায় আসা জাতীয় পেশাদার ফুটবল লীগের তারকা খেলোয়াড় আরিফ হাওলাদারকে “নারায়ণগঞ্জের গর্বিত সন্তান” হিসেবে সবংর্ধনা দেয়া হয়েছে।

১৭ আগস্ট সোমবার দুপুরে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জেলা প্রশাসকের কনফারেন্সে রুমে এ সবংর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো: জসিমউদ্দিন, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি এবং সদর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিকসহ ফুটবলার আরিফ হাওলাদারের পরিবারের স্বজনরা। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

আরো উপস্থিত ছিলেন মোহামেডান স্পোর্টিং ক্লাবে টীম লীডার আবু হাসান চৌধুরি প্রিন্স, নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ ও জেলা করোনা ফোকাল র্পাসন ডা. জাহিদুল ইসলাম।

জেলা প্রশাসক মো: জসিমউদ্দিন বলেন, আরিফ কারো কাছে হাত পাতেনি। এটাই হচ্ছে আমাদের জন্য ম্যাসেজ। আর যারা আরিফকে সহযোগিতা করেছেন তা প্রচার করলে আরো মানুষ এসব কাজে এগিয়ে আসবে।

উল্লেখ্য, কারেনাকলে দেশে সব ধরণের খেলা বন্ধ থাকায় এবং কোন দলে সুযোগ না পেয়ে শেখ জামাল ক্লাব, আরামবাগ ক্লাব ও অগ্রণী ব্যাংকসহ দেশের প্রথম শ্রেণীর বিভিন্ন ক্লাবের ফুটবল দলে সাড়ে ছয় লাখ টাকার চুক্তির নিয়মিত চৌকশ স্ট্রাইকার নারায়ণগঞ্জের আরিফ হাওলাদার পুরোপুরি বেকার হয়ে পড়েন। আর্থিক অনটনের কারণে পরিবারের খরচ যোগাতে লোকচক্ষুর আড়ালে দীর্ঘ আড়াই মাস দৈনিক ৪শ’ টাকা পারিশ্রমিকে রাজমিস্ত্রীর সহযোগি হিসেবে হাঁড়ভাঙ্গা পরিশ্রমের কাজ করেন দেশের শীর্ষ ফুটবল লীগ জাতীয় পেশাদার লীগের এই তারকা খেলোয়াড়।

বিষয়টি জানতে পেরে স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি তাৎক্ষণিক আরিফকে আর্থিক সহায়তা দিয়ে দিনমুজরের কাজ থেকে ফিরিয়ে আনেন। পরে বিভিন্ন গণমাধ্যমে এ খবর প্রচার হলে সাইফ পাওয়ার টেকের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আমীন তরফদার ফুটবলার আরিফকে চট্রগ্রাম আবাহনী ক্লাবে খেলার সুযোগ করে দেন। পাশাপাশি নারায়ণগঞ্জ সদর ইউএনও নাহিদা বারিকও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারিভাবে আরিফকে বসতবাড়ি নির্মান করে দেয়ার প্রক্রিয়া শুরু করেন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও