আব্দুল জলিল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্টে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫৬ পিএম, ৪ অক্টোবর ২০২০ রবিবার

আব্দুল জলিল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্টে

আগামী ৯ অক্টোবর শুক্রবার ফে‌ইসবুক গ্রুপ “স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ” এর উদ্যোগে কাশিপুরের হাটখোলা হাইস্কুল মাঠে অনু‌ষ্ঠিত হ‌তে যা‌চ্ছে “মরহুম আলহাজ্ব আব্দুল জলিল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্টে-২০২০”।

অংশগ্রহণকারী দল তিনটি হলো মিশনপাড়া স্পোর্টস ক্লাব, ভূইয়াপাড়া অল স্টার্স এবং স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ। লীগ পদ্ধতির এই টুর্নামেন্টে প্রতিটি দল একবার করে বিপক্ষ দলের মোকাবেলা করার সুযোগ পাবে।

পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল খেলবে ফাইনাল। সকাল ৮ টা থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের ফাইনাল খেলা হবার কথা রয়েছে বিকাল ৫ টায় । রাত ৮ টায় পুরস্কার বিতরনের মাধ্যমে দিনব্যাপী এই টুর্নামেন্টের ইতি টানা হবে।

উ‌ল্লেখ‌্য মরহুম আলহাজ্ব আব্দুল জলিল ছিলেন নারায়ণগঞ্জ জেলার একজন বিশিষ্ট লৌহ ব্যবসায়ী , শিক্ষানুরাগী ও সমাজ‌সেবক। জীবদ্দশায় বি‌ভিন্ন মসজিদ মাদ্রাসা ও সামজিক সেবামূলক কাজের মধ্য দিয়ে তিনি স্মরনীয় হয়ে আছেন।

এ‌দি‌কে টুর্না‌মেন্টর আয়োজক কমিটির প্রধান স্পোর্টস লাভার্স ক্লাবের সভাপতি দেওয়ান নজীব হাসান নিপু বলেন বর্তমান সামাজিক প্রেক্ষাপটে এই ধরনের আয়োজন অত্যন্ত গুরুত্বপূর্ণ। যুব সমাজের উন্নয়নের জন্য খেলা ধূলার বিকল্প নেই।

সোলস ক্যাসলের পৃষ্ঠপোষকতায়, স্পোর্টস লাভার্স ক্লাবের আয়োজনে সকাল আটটা থেকে সন্ধা আটটা পর্যন্ত দিবারাত্রি এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে হাটখোলা হাই স্কুল মাঠ, কাশিপুর, ফতুল্লা, নারায়ণগঞ্জ। পুরস্কার বিতরণীর অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে। সকলকে মাঠে উপস্থিত হয়ে খেলা উপভোগ করার আমন্ত্রণ রইল।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও