ঝুলবে সাইনবোর্ড ‘এরা মাদক ব্যবসায়ী, ‘এটা মাদক ব্যবসায়ীর জমি’

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৭ পিএম, ১১ অক্টোবর ২০২০ রবিবার

ঝুলবে সাইনবোর্ড ‘এরা মাদক ব্যবসায়ী, ‘এটা মাদক ব্যবসায়ীর জমি’

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির প্রভাবশালী নেতা, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্ক্সা কেন্দ্রীয় কমিটির সভাপতি, আলীগঞ্জ ক্লাবের সভাপতি এবং আলীগঞ্জ মাঠ রক্ষা আন্দোলন কমিটির আহবায়ক কাউসার আহমাদ পলাশ বলেছেন, সোমবার থেকে আলীগঞ্জে যারা মাদক ব্যবসা করে আসছে তাদের বাড়ি বাড়ি গিয়ে সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া হবে যে ‘এরা মাদক ব্যবসায়ী’। জমির উপর সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া হবে সবাই জানবে ‘এটা মাদক ব্যবসায়ীর জমি’। মাদক ব্যবসায়ীদের চিরতরে নির্মূল করতে হলে এদেরকে সামাজিক ভাবে বয়কট করতে হবে। আলীগঞ্জ হবে আগামী প্রজন্মের জন্য একটি আদর্শ গ্রামের নাম। যেখানে যুব সমাজ থাকবে নিরাপদে ও অপার শান্তিতে।

রোববার ১১ অক্টোবর বিকেলে আলীগঞ্জ ক্লাব আয়োজিত জননী এল পি জি আলীগঞ্জ প্রিমিয়ার লীগ (এ পি এল) ডিগবার ফুটবল টুর্নামেন্টের তৃতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মাঠের অভাবেই উঁচুমানের খেলোয়াড় তৈরী হচ্ছে না। ফুটবলের যে গৌরবোজ্জল ইতিহাস তা ক্রমান্বয়ে ম্লান হয়ে যাচ্ছে। ফুটবলের গৌরবোজ্জ্বল ইতিহাস ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশের প্রত্যেকটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম করার ঘোষণা দিয়েছেন। তার সে ঘোষণাকে বাস্তবায়ন করার লক্ষ্যেই আমরা আলীগঞ্জ মাঠটিকে পুনরুদ্ধার করে নিয়মিত ভাবে বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করে আসছি।

আলীগঞ্জ ক্লাবের কোষাধ্যক্ষ হাজী মো: আরিফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার মো: জাহাঙ্গীর আলম, আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক হাজী মো: নুরুল ইসলাম মেম্বার, সহসভাপতি মো: ফরিদ উদ্দিন, মো: শামসুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, সমাজকল্যাণ সম্পাদক হাজী মো: রফিকুল ইসলাম শামীম প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সদস্য রাজিব, মিজান, মুরাদ, ওয়াসিম সহ সকল সদস্যবৃন্দ।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও