মাস্টার্স কাপে চ্যাম্পিয়ন জাহাঙ্গীর ডাইনামাইটস

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৪ পিএম, ১৩ নভেম্বর ২০২০ শুক্রবার

মাস্টার্স কাপে চ্যাম্পিয়ন জাহাঙ্গীর ডাইনামাইটস

রাজন ও সোহেলের অনবদ্য ব্যাটিং নৈপূন্যে নারায়ণগঞ্জে সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত মাস্টার্স ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো জাহাঙ্গীর হোসেন মোল্লা ডাইনামাইটস। ১৩ নভেম্বর শুক্রবার বিকেলে ফতুল্লার ইসদাইরে সামছুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে টুর্নামেন্টের কাপ ও প্লেট পর্বের দু’টি ফাইনাল অনুষ্ঠিত হয়।

জানা গেছে, অবসারপ্রাপ্ত সাবেক জাতীয় ক্রিকেট টীমের কয়েক জন খেলোয়োরের নেতৃত্বে মোট পাঁচটি দলের অংশগ্রহণে দুইটি বিভাগে কাপ পর্বে ও প্লেট পর্বে দুইটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

কাপ পর্বে বিশ ওভারের খেলায় নারায়ণগঞ্জ ওরিয়র্স দলকে ৩২ রানে হারিয়ে জাহাঙ্গীর হোসেন মোল্লা ডাইনামাইটস চ্যাম্পিয়ন হয়েছে। এই দলের অধিনায়ক ছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়ার জাহাঙ্গীর হোসেন। অপরদিকে প্লেট পর্বে ১৫ ওভারের খেলায় শীতলক্ষ্যা ভাইকিংসকে ৪ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নারায়ণগঞ্জ সুপার হিরোস।

কাপ পর্বের খেলায় প্রথমে ব্যাট করতে নেমে জাহাঙ্গীর হোসেন মোল্লা ডাইনামাইটস ৬ ইউকেট হারিয়ে ১৭৭ রান করে। জবাবে নারায়ণগঞ্জ ওরিয়স ২০ ওভারে ৭ ইউকেট হারিয়ে ১৫২ রান করলে জাহাঙ্গীর হোসেন মোল্লা ডাইনামাইটস ২৫ রানে জয়লাভ করে। এই খেলায় চ্যাম্পিয়ন দলের রাজন ভূঁইয়া ২৬ বলে ৫০ রান করে ম্যান অব দ্য ম্যান হন। ইউনাইটেড নারায়ণগঞ্জ ৯৫ ব্যাচের নারায়ণগঞ্জ হাইস্কুলের প্রাক্তন ছাত্র ও জাতীয় সাবেক ক্রিকেটার সোহেল হোসেন পাপ্পু করেন ৩৪ রান। অপরদিকে প্লেট পর্বে ১৫ ওভারের খেলায় শীতলক্ষ্যা ভাইকিংস ৮ উইকেটে ১০৭ রান করে। জবাবে নারায়ণগঞ্জ সুপার হিরোস ৬ উইকেটে ১০৮ রান তুলে ৪ উইকেটে জয় লাভ করে।

আয়োজকরা জানায়, জেলা ক্রীড়া সংস্থার অধীনে গত ১৭ মার্চ থেকে এই টূর্ণামেন্ট শুরু হয়ে ২০ মার্চ পর্যন্ত সপ্তাহের শুক্র ও শনিবার দুইদিন করে ১২টি খেলা অনুষ্ঠিত হয়। পরে মহামারি করোনা ভাইরাসের কারণে খেলা স্থগিত করা হয়। পরবর্তীতে অক্টোবর মাস থেকে পুনরায় খেলা শুরু হয়। জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় জাহাঙ্গীর আলম, শাহারিয়ার হোসেন বিদ্যুৎ, জুয়েল হোসেন মনা এবং জাতীয় অনূর্ধ ১৯ দলের সাবেক ক্রিকেটার তৌহিদ হোসেন শ্যামল এই টূর্নামেন্টে খেলায় অংশগ্রহণ করে বিভিন্ন টীমের নেতৃত্বে দেন। এছাড়া সোহেল হোসেন পাপ্পুসহ বেশ কিছু জাতীয় প্রিমিয়ার লীগ ও প্রথম বিভাগ লীগের সাবেক বেশ কয়েকজন খেলোয়াড় অংশ নেন। তাদের ক্রীড়া নৈপূন্যে টূর্ণামেন্ট উৎসবমুখর হয়ে উঠে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও