ডিসির সঙ্গে ক্রীড়া সংস্থা ও ফুটবল অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি : || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৭ পিএম, ১১ জানুয়ারি ২০২১ সোমবার

ডিসির সঙ্গে ক্রীড়া সংস্থা ও ফুটবল অ্যাসোসিয়েশনের সাক্ষাৎ

১১ জানুয়ারী রবিবার নবাগত জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এর সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসকের কার্যালয়ে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)ও ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোহাম্মদ শামীম বেপারী, ক্রীড়া সংস্থার সহ সভাপতি খবির আহমেদ, এজেডএম ইসমাইল বাবুল ও ফারুক বিন ইউসুফ পাপ্পু, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাওছার, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, কার্যকরী সদস্য খন্দকার শাহআলম, জাকির হোসেন শাহিন, আনজুমান আরা আকসির, রোকসানা খবির, মাহমুদা শরিফ, মোঃ রবিউল হোসেন, জাহাঙ্গীর আলম, সিরাজ উদ্দিন আহমেদ, মোঃ আসলাম, আরিফ মিহির, মাহবুবুল হক উজ্জল, ফিরোজ মাহমুদ সামা, ডা. রাকিবুল ইসলাম শ্যামল, আতাউর রহমান মিলন, গৌতম কুমার সাহা, ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভূইয়া প্রমুখ।

সভায় নবাগত জেলা প্রশাসক জানান নারায়ণগঞ্জের খেলাধুলার ঐতিহ্যকে আরও শানিত করতে একটি টিীম ওয়ার্কের মাধ্যেমে তা বাস্তবায়নে তিনি সচেষ্ট থাকবেন।

ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি বলেন, সকল প্রকার খেলাধুলা আয়োজনের পাশাপশি এর উন্নতিতে অতীতের ন্যায় আগামীতেও জেলা ক্রীড়া সংস্থা তার প্রচেষ্টা অব্যাহত রাখবে। শেষে নবাগত জেলা প্রশাসককে ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও