আইভীর হস্তক্ষেপে মিনি স্টেডিয়াম পাচ্ছে দেওভোগবাসী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩৮ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২১ সোমবার

আইভীর হস্তক্ষেপে মিনি স্টেডিয়াম পাচ্ছে দেওভোগবাসী

দেওভোগের ঐতিহ্যবাহী নাগবাড়ী ডিএসএস ক্লাব মাঠ। বহুবার এই মাঠটিকে দখলের পায়ঁতারা করেছে স্থানীয় বেশ কয়েকজন প্রভাবশালী। কিন্তু নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর হস্তক্ষেপের কারণে ঐতিহ্যবাহী এ মাঠটিকে দখল করতে ব্যর্থ হয় ওই প্রভাবশালীরা। মেয়রের দ্রুত হস্তক্ষেপে অবশেষে আলোর মুখ দেখে মাঠটি। মেয়র আইভী মাঠটিকে শুধু দখলমুক্তই করেননি, মাঠটিকে মিনি স্টেডিয়াম করারও দ্রুত উদ্যোগ নেন তিনি। ২০১৯ সালের ২৫ জুন (মঙ্গলবার) মাঠটিকে মিনি স্টেডিয়াম গড়ার কাজ শুরু করে সিটি কর্পোরেশন। মাঠটির সংস্কার কাজের ব্যয় ধরা হয় ২ কোটি ৩৮ লাখ টাকা। সেই থেকে দ্রুত গতিতেই এগিয়ে চলছে এর কাজ। বর্তমানে এ মাঠটির প্রায় ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে। খুব শীঘ্রই মাঠটি উদ্বোধন করা হবে বলে জানা গেছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে সেই মাঠটিতে বৃক্ষরোপন করে ক্রীড়া ও সামাজিক সংগঠন বঙ্গসাথী ক্লাব। ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জল মাঠের মূল ফটকের সামনে একটি বটগাছের চারা রোপন করে এ বৃক্ষরোপনের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গসাথী ক্লাবের সহ সভাপতি মো: ফয়জুল ইসলাম রুবেল, সাবেক সহ সভাপতি মাতিন মোল্লা, সদস্য মো: নাসির ও ডিএসএস ক্লাব একাডেমীর সাধারন সম্পাদক মীর্জা মনিরুজ্জামানসহ আরও অনেকে।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও