মাঠ রক্ষা না হলে কঠোর আন্দোলন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০০ পিএম, ৩ জুন ২০২১ বৃহস্পতিবার

মাঠ রক্ষা না হলে কঠোর আন্দোলন

সিদ্ধিরগঞ্জ থানাধীন আইলপাড়া পাঠানটুলীস্থ নারায়ণগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের মাঠ রক্ষার দাবী নিয়ে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী আন্দোলন করে যাচ্ছে বেশ কিছু দিন ধরে। তাদের এ দাবী পূরণের জন্য ৩ জুন (বৃহস্পতিবার) সকালে শিক্ষা প্রতিষ্ঠানের সামনে মানববন্ধন সহ বিক্ষোভ প্রতিবাদ করেছেন।

মানববন্ধনে দাবী তুলে ধরে বক্তারা বলেন, আমরা মাঠ রক্ষার্থে বিভিন্ন দপ্তরে যে আবেদন জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়েছি যদি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ না করেন তা হলে আমরা অচিরেই বৃহত্তর আন্দোলন সহ রাজপথে আন্দোলন করতেও প্রস্তুত রয়েছি।

ভোকেশনাল খেলার মাঠ রক্ষায় সম্মিলিত ছাত্র অভিভাবকবৃন্দের মুখপাত্র গোলাম মোস্তফা সাচ্ এর সঞ্চালনায় এবং অত্র এলাকার পঞ্চায়েত প্রধান ইসমাইল মাদবরের সভাপতিত্বে আন্দোলনে সমর্থন জানিয়ে সংহতি বক্তব্য রাখেন রূপালী তারার মেলার কেন্দ্রীয় সভাপতি জাহাঙ্গীর আলম গোলক, বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সহ সভাপতি ও জেলা সভাপতি জেসমিন আক্তার, নতুন আইলপাড়া সমাজ কল্যাণ এর সভাপতি মাহাতার হোসেন, মসজিদ কমিটির সভাপতি আবু মুসা, সোনালী অতীত এর সভাপতি খেলোয়ার মোতালেব হোসেন, সমাজ সেবক ও নাট্য ব্যক্তিত্ব শাহজাহান, খেলোয়ার সোহেল রানা, মোঃ ইসমাঈল হোসেন তারিফ, আবু সাঈদ, জাহিদুল ইসলাম শুভ, পনি, আমিনুল ইসলাম রকি, সোহান, হাসান, শান্ত, লিমন, ফাহিম সহ প্রমুখ।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও