স্টেডিয়াম তোলারাম কলেজের জায়গা নিয়ে ভৌতিক কর্মকান্ড

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩২ পিএম, ২৮ জুন ২০২১ সোমবার

স্টেডিয়াম তোলারাম কলেজের জায়গা নিয়ে ভৌতিক কর্মকান্ড

নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামের পুকুর ও সরকারী তোলারাম কলেজের জায়গা বিক্রি বদলী নিয়ে কথা বলেছেন সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

২৭ জুন রোববার বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ডের ইসদাইর এলাকায় ‘মাওলা আলী (রাঃ) সিটি জামে মসজিদ’ নাম মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, ‘এ স্টেডিয়ামের (ওসমানী স্টেডিয়াম) জায়গা তৎকালীন পৌরসভা দান করেছে। প্রায় ৬০ থেকে ৭০ একরের মতো জায়গা। ইদানিং শুনতে পেলাম কে বা কারা পিছনের পুকুরের জায়গা এওয়াজ বদল করেছে। সামনের জায়গায় যেখানে জায়গা মূল্য ৫০ থেকে ৬০ লাখ টাকা শতাংশ হবে। সেই জায়গা দিয়েছে ব্যক্তিকে। আর পিছনের পুকুরে সেটা নিয়েছে ক্রীড়া সংস্থা। কেমন বিচার সেটা আমি জানি না। যেটা দান করলো সিটি করপোরেশন সাবেক বর্তমানে ক্রীড়া সংস্থার সভাপতি ছোট রেজুলেশন নিয়ে দান করে দিল ব্যক্তিকে। যেটা হবে ৫০ থেকে ৬০ লাখ টাকা প্রত্যেক শতাংশ। পিছনে নিল কমদামী জায়গা। কি কারণে, কেন হলো, কার নির্দেশে হলো জানি না। যেহেতু জায়গাটা আমরা দান করে দিয়েছি।

আইভী বলেন, আরো মজার কথা হলো তোলারাম কলেজকে আমার বাবা আলী আহাম্মদ চুনকা জায়গা দিয়েছিলেন প্রায় ৭১ বা ৭৫ শতাংশ ছাত্রাবাস করার জন্য। সেটা শুনলাম ৩০ শতাংশ ছাত্রাবাসের জন্য বরাদ দিয়ে বাকি জায়গা নাকি মাঠ নিয়ে নিয়েছে। কার জায়গা কে নিয়ে নেয়। কি হয় এখানে প্রশাসনের মাধ্যমে কিছুই জানা যায় না, কিছুই বুঝা যায় না। রাতারাতি অনেক কিছু হয়ে যায়। এমনকি স্টেডিয়ামের নামও পরিবর্তন করে দেওয়া হয়েছে। ওসমানী স্টেডিয়ামকে জায়গা দেওয়া হলো ৭ থেকে ৮ একর জায়গায়। রাতারাতি হলে গেলো আজকে অন্য নামে। সব ভৌতিক কার্যক্রম এ নারায়ণগঞ্জে হয়। যেটা বলা ও যায় না আবার সহ্য করাও যায় না। যাই হোক ওপর আল্লাহর কাছে সমস্ত বিচার। পাপ পূই্যরে বিচার যেহেতু তিনি করবেন সেহেতু ভালো মন্দের বিচারও ওনিই করবেন।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও