অভিভাবকদের প্রতি তানভীর টিটুর আহবান

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০৪ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২১ শনিবার

অভিভাবকদের প্রতি তানভীর টিটুর আহবান

মিশাল ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও ৫০তম স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১০ সেপ্টেম্বর শুক্রবার রাত ১১টায় নগরীর খানপুরস্থ পোলস্টার ক্লাব মাঠে ফাইনাল ম্যাচের খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু।

পোলষ্টার ক্লাবের সভাপতি মো. আলমগীর কবির বকুলের সভাপতিত্ব ও পারভেজের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো. শামসুজ্জামান ভাষানী, পোলস্টার ক্লাবের সাবেক সভাপতি মো. শামসুল হক, সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান, খানপুর ব্রাঞ্চ রোড পঞ্চায়েত পরিষদের সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির পোকন।

মো. নাঈম হোসেন মিশালের সার্বিক তত্ত্বাবধায়নে উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মো. জাহাঙ্গীর আলম, জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসলাম, খানপুর ব্রাঞ্চ রোড জামে মসজিদের সভাপতি হানিফ কবির বাবুল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন সরদার, ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, পোলষ্টার ক্লাবের সহ সভাপতি নূর উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল হাসান রিয়েল, ব্যবসায়ী ও সমাজসেবক মো. শাহীন, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লি. সহ ব্যবস্থাপনা পরিচালক হারুন অর রশিদ কাজল। উপস্থিত ছিলেন আরিফ হোসেন, সাগর, মিশু, সবুজ, অপু সহ মিশাল’র বন্ধুমহল।

মিশাল ফাউন্ডেশনের সভাপতি নাঈম হোসেন মিশাল বলেন, খেলাধুলা আমাদের মাদক থেকে দূরে রাখে। তাই প্রতিটি পরিবারের অভিভাবকদের প্রতি আমার ব্যক্তিগত অনুরোধ, আপনার সন্তানকে পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করার সুযোগ করে দিন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু বলেন, আমি অবাক হলাম যখন মিশালের বাচ্চা অনুষ্ঠান শুরুর সময় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করলো। আমি এইজন্য অবাক হলাম যে, এই মিশাল আমার টিমের একজন খেলোয়াড় ছিলো। আমি মিশালকেই দেখেছি একটি বাচ্চা। আর আজ তার বাচ্চা আমার সামনে মাইকে কোরআন তিলাওয়াত করছে। মিশালসহ যারা এই টুর্নামেন্টের আয়োজন করেছে আমি সবাইকে ধন্যবাদ জানাই।

টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ক্রিকবাজ টিমকে ১৬ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ভেনম লিজেন্ডস। অনুষ্ঠান শেষে ক্রিকবাজ টিমকে রানার্স আপ ট্রফি ও আট হাজার টাকা, একই সাথে চ্যাম্পিয়ন টিমকে চ্যাম্পিয়ন ট্রাফির সাথে ১৫ হাজার টাকা তুলে দেয়া হয়।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও