দুটি ক্রিকেট লীগ ও বক্সিং প্রতিযোগিতা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১ শনিবার

দুটি ক্রিকেট লীগ ও বক্সিং প্রতিযোগিতা

১৮ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির এক সভা সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্রিকেট উপ কমিটির আহ্বায়ক ফারুক বিন ইউসুফ পাপ্পু।

সভায় ক্রিকেট উপকমিটির যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম নাসির ও জাহাঙ্গীর আলম, সদস্য মাকসুদ উল আলম, ফিরোজ মাহমুদ সামা,মাহবুবুল হক উজ্জল সহ ক্লাব প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২০ অক্টোবর থেকে বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ মৌসুমের বাকি ৬টি খেলা আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়। ১ নভেম্বর থেকে ২য় বিভাগ ক্রিকেট লীগ শুরু করার সিদ্ধান্ত গৃহিত হয়। বয়স ভিত্তিক অনুর্ধ-১৩ ও ১৫ বছর বয়সীদের নিয়ে একটি টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব গৃহিত হয়।

এদিকে অক্টোবর ও নভেম্বর মাসে ঢাকায় অনুষ্ঠিত জুনিয়র ও সিনিয়র বক্সিং প্রতিযোগিতায় নারায়নগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা অংশ নিবে। এতে অংশগ্রহণে ইচ্ছুক বক্সারদের আগামী ২৮ সেপ্টেম্বর ২০২১ বিকাল ৫টার মধ্যে নিন্মবর্ণিত ব্যক্তির সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। আনিসুর রহমান-০১৬৩৭৯৯০৭৪,তারেক হাসান সিফাত-০১৯৯৯৯২৪৭৫৪ এবং সরফরাজ নেওয়াজ আলী-০১৬০৯৭১৭০৮৮ এই নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে। আগ্রহীদের ২কপি রঙিন ছবি, জন্মসনদ ও জাতীয় পরিচয়পত্র আনতে হবে


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও