সর্বোচ্চ ভোটে জয়ী পাপ্পাকে অভিনন্দন

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৭ পিএম, ১০ অক্টোবর ২০২১ রবিবার

সর্বোচ্চ ভোটে জয়ী পাপ্পাকে অভিনন্দন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পদে হ্যাট্রিক করেছেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

৯ অক্টোবর নিবার রাতে সাপ্তাহিক আমাদের রূপগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. হানিফ মোল্লা রূপগঞ্জ পরিবারের পক্ষ থেকে গোলাম মর্তুজা পাপ্পাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সাকের আহম্মেদ, আল আমিন মিয়া, মুড়াপাড়া ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সাঈদ সোহেল প্রমুখ।

বিসিবির নির্বাচনে পরিচালক পদে সর্বোচ্চ ভোট পেয়ে তিনি বিজয়ী হয়েছেন। এটা তার টানা তৃতীয় বিজয়। এর আগে তিনি দুইবার বিজয় অর্জন করেছিলেন। এবার নির্বাচনে তিনি ক্যাটাগরি-২ থেকে পরিচালক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ ৫৩ ভোট পেয়েছেন গাজী গোলাম মর্তুজা। তিনি গাজী গ্রুপ ক্রিকেটার্স মনোনীত প্রার্থী।

দেশের ক্রিকেটাঙ্গনে গাজী গোলাম মর্তুজা পরিচিত মুখ। এর আগে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। বিসিবির সর্বশেষ টুর্ণামেন্ট কমিটিতেও তিনি চেয়ারম্যান ছিলেন। ৬ অক্টোবর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবির কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠ সন্তান গাজী গোলাম মর্তুজা পাপ্পা।


বিভাগ : খেলাধুলা


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও